#
 ভোলার চরফ্যাসনে রাতের আধাঁরে হাত বেঁধে ১২ বছরের  জেলে কন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশী দুই বখাটে যুবকের বিরুদ্ধে। ভিক্টিম শিশুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে দুই ধর্ষক পালিয়ে যায়। এসময় হাত বাধা অবস্থায় ওই শিশুকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন।
এঘটনায় ভুক্তভোগী শিশুর মা বাদী হয়ে ৫ জুলাই দক্ষিণ আইচা থানায় আনোয়ার ও রিয়াজ নামের দুই যুবককে আসামী করে মামলা দায়ের করেছেন। গত ৪জুলাই রাতে নজরুল নগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ভুক্তভোগীর বসতঘরে ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষক আনোয়ার একই গ্রামের শামছু প্যাদার ছেলে ও রিয়াজ আনিছ প্যাদার ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ জুলাই রাতে শিশুর মা তার ভাশুরের নবজাতক সন্তানকে দেখতে যান। তার বাবা মাছ ধারার কাজে নদীতে ছিলেন। তার ছোট দুই শিশু সন্তানকে নিয়ে তার মেয়ে একই ঘরে ছিলেন। গভীর রাতে প্রতিবেশী দুই যুবক বসত ঘরের পিছনের দরজা দিয়ে ঘরে  ঢুকে তার ১২ বছর বয়সী শিশু কন্যাকে হাত বেধে মুখ চেপে ধরে জোরপুর্বক ধর্ষণ করেন। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ধর্ষকরা পালিয়ে যায়। খবর পেয়ে তিনি বাড়ি ফিরে এসে প্রতিবেশীদের সহায়তায় হাত বাধাবস্থায় মেয়েকে উদ্ধার করেন। ঘটনার পরের দিন তিনি বাদী হয়ে দুই যুবককে আসামী করে দক্ষিণ আইচা থানায় মামলা দায়ের করেন।
দক্ষিণ আইচা থানার ওসি মোঃ হারুন অর রশিদ জানান, এঘটনায় মামলা দায়ের করে ভুক্তভোগী শিশু কন্যাকে মেডিকেল পরীক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।’
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here