#

 

#

মোঃ শাহীন আলম
তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ

সাদা প্লাস্টিকের বস্তা ঝুলিয়ে যাত্রী বেশে তালতলি থানার সামনের সদর রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন দুই যুবক।তাদেরকে সন্দেহ হওয়ায় মোটরসাইকেল থামিয়ে তল্লাশি করেন। এ সময় ৫ লিটারের মাম পানির ৪ টি বোতলে ২০ লিটার চোলাই মদ পাওয়া যায়। সাথে সাথে তাদের আটক করে পুলিশ।

শনিবার (২ডিসেম্বর) সকাল ৬ টার দিকে বরগুনার তালতলী থানা সংলগ্ন মালীপাড়া সদর রোডে একটি দোকানের সামনে এ ঘটনা ঘটেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার পর গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

গ্রেপ্তারকৃতরা হলেন, তালতলি উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের নামেশিপাড়া এলাকার মৃত অং লাউ এর ছেলে জয় (৩৫) ও একই এলাকার হাবিবুর রহমানের ছেলে মামুন হাওলাদার (২৪)। পুলিশ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, থানার সামনের রাস্তা দিয়ে যাওয়ার সময় উপ পরিদর্শক (এসআই) মাহবুবের নেতৃত্বে একদল পুলিশ মোটরসাইকেলটি থামান। মোটরসাইকেলের পিছনে বসা রাখাইন যুবক জয় তার হাতে থাকা প্লাস্টিকের ব্যাগে কি আছে জানতে চাইলে অসংলগ্ন কথাবার্তা বলেন। খাবার পানি আছে বলে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করলে এক পর্যায়ে পুলিশ তল্লাশি চালালে ৪ টি পানির বোতল থেকে ২০ লিটার চোলাই মদ পাওয়া যায়।

তালতলী থানার ওসি শহীদুল ইসলাম খাঁন বলেন, চোলাই মদ নিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০ লিটার চোলাই মদ ও মাদক বহনকারী মোটরসাইকেল জব্দ করা হয়। মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আজ তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here