#

বরিশাল নগরীর কাউনিয়া এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশের । জব্দকৃত ইয়ার আনুমানিক মূল্য ৬ লক্ষ ৭৫ হাজার টাকাভ

#

গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার (০৮ মার্চ) দুপুর ৩টার দিকে ওই এলাকার তৃতীয় পুকুর সংলগ্নের বাসিন্দা ফরিদ আলম এর ভাড়াটিয়া বাসা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হল- ঘরের ভাড়াটিয়া ও বাকেরগঞ্জ উপজেলার কালিগঞ্জের বাসিন্দা মৃত কামাল এর ছেলে রাসেল হাওলাদার (২৪) ও কাউনিয়া সুন্নিয়া মসজিদ সড়কের লিটন হাওলাদারের ছেলে তানভীর হাওলাদার নবীন (২২)।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল জানিয়েছে, ফরিদ আলম এর ভাড়াটিয়া রাসেল নিজ ঘরে ইয়াবা বিক্রির প্রস্তুতি নিচ্ছে বলে খবর পায় কাউনিয়া থানার উপ-পরিদর্শক মিরাজ মোল্লা।

পরে থানার অফিসার ইনচার্জ আজিমুল করিম ও পরিদর্শক তদন্ত এর উপস্থিতিতে ওই বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ। এসময় তারা দেখতে পান রাসেল বিছানার ওপর ইয়াবা রেখে প্যাকেট করছে।

তখন পুলিশের অভিযানিক দল ৯টি সাদা রংয়ের প্যাকেটে প্রায় পৌঁনে ৭ লক্ষ টাকা মূল্যের মোট ১ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ মাদক ব্যবসায়ীকে আটক করে।

পরে তার দেয়া তথ্য মতে দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে নগরীর কাউনিয়া থানাধীন ভাটিখানা পান্থ সড়ক এলাকা থেকে মাদক ব্যবসায়ী তানভীর হাওলাদার নবীনকে আটক করা হয়।

আটক দুই মাদক ব্যাবসায়ীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মহানগরীর কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here