#

কিনতে এসে চালিয়ে দেখার (টেস্ট ড্রাইভ) নামে নিয়ে যাওয়া মোটরসাইকেল ৪৮ ঘণ্টায়ও উদ্ধার করতে পারেনি পুলিশ। সেইসঙ্গে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করার খবরও পাওয়া যায়নি।

#

পুলিশ বলছে বিষয়টি জানার পর থেকেই তারা তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি মামলা করেছেন ভুক্তভোগী বাহাদুর হোসেন (২০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, কৌশলে নিয়ে যাওয়া ইয়ামাহা কোম্পানির আর ওয়ানফাইফ মডেলের নীল রংয়ের ওই মোটরবাইকটি (রেজিস্ট্রেশন নম্বর ঢাকা মেট্রো ল ৪৪-৩৪৭০) বিক্রির জন্য বাহাদুর তার ফেসবুক আইডি থেকে বাইকের ছবি দিয়ে একটি স্ট্যাটাস দেন। পরবর্তীতে তারিকুল ইসলাম আইডি থেকে অজ্ঞাতনামা ব্যক্তি মোটরবাইকটি কেনার জন্য যোগাযোগ করেন।

পরে ১৭ মার্চ সন্ধ্যা ৭টার দিকে বরিশাল নগরের ১৩ নম্বর ওয়ার্ডের আমতলার মোড়ে মোটরবাইকটি দেখানোর জন্য আসেন বাহাদুর। এরপর চালানোর উদ্দেশ্য করে সে বাইকটি নিয়ে চলে যায় এবং এরপর আর ফিরে আসেনি।
অভিযোগকারী বাহাদুর  জানান, প্রথমে সে আমাকে নিয়ে চালিয়ে মোটরসাইকেলটি দেখেন। পরে তিনি সেটি কিনতে অপারগতা প্রকাশ করে মোটরসাইকেল থেকে আমাকে নামিয়ে দেন। কিন্তু ওই সময় মোটরসাইকেল থেকে ওই ব্যক্তি না নেমে সোজা নথুল্লাবাদ বাসস্ট্যান্ডের দিকে দ্রুত গতিতে চালিয়ে পালিয়ে যান।

এ বিষয়ে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম  বলেন, মোটরসাইকেল উদ্ধার ও দুর্বৃত্তকে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here