#

ভোলা প্রতিনিধি :: ভোলার দৌলতখান উপজেলায় গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে গিয়াস উদ্দিন (৩৫) নামের এক কাঠ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে তাকে উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরশুভী গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল চেষ্টা চালিয়েছে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন।

#

রবিবার (৪ এপ্রিল) তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

গিয়াস উদ্দিন ওই ওয়ার্ডের আবদুল খালেকের ছেলে।

এ ঘটনায় ভুক্তভোগী নারী শনিবার (৩ এপ্রিল) বাদী হয়ে দৌলতখান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণ ও ভুক্তভোগীর ভাষ্যমতে, জীবিকা নির্বাহের তাগিদে তার স্বামী কুমিল্লায় চাকরি করেন। স্বামী বাড়িতে না থাকার সুযোগে প্রতিবেশী গিয়াস উদ্দিন প্রায়ই তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। গৃহবধূ তার কুপ্রস্তাব বার বার প্রত্যাখ্যান করেন। ঘটনার দিন বুধবার সন্ধ্যায় তিনি ঘরে একা থাকার সুযোগে গিয়াসউদ্দিন তার বসতঘরে ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষণের চেষ্টা চালায়। এ ঘটনায় ওই নারী বাদি হয়ে শনিবার (৩ এপ্রিল) থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর পুলিশ অভিযুক্ত গিয়াস উদ্দিনকে গ্রেফতার করেছে। মামলা বিলম্বে কেন? এ প্রশ্নের জবাবে ভুক্তভোগী বলেন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বিষয়টি আপোষ মীমাংসার চেষ্টা করায় মামলা বিলম্বিত হয়েছে।

দৌলতখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বশির আহমেদ খান জানান, এ ঘটনায় মামলা দায়ের করার পর আসামি গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকালে তাকে ভোলা আদালতে সোপর্দ করা হয়েছে।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here