#

মো:রাজিবুল হক(বরগুনা প্রতিনিধি)||
বরগুনা জেলার আমতলী উপজেলায় জমি দখলে ঘর তোলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে তিন নারীসহ ৫ জন আহত হয়েছে। গুরুতর আহত দুই জনকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। অপর আহতদের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ঘটনা ঘটেছে উপজেলার পুর্ব চিলা গ্রামে শনিবার (১৭ এপ্রিল) সকালে।
জানাগেছে, উপজেলার পুর্ব চিলা গ্রামের মোতালেব হাওলাদার ও তার চাচাতো ভাই মনির হাওলাদারের সাথে ৩০ শতাংশ জমি নিয়ে গত এক বছর ধরে বিরোধ চলে আসছে। শনিবার খুব সকালে ওই জমি দখলের জন্য মোতালেব হাওলাদার ৭-৮ লোকজন নিয়ে জমিতে ঘর তুলতেছিল এমন দাবী মনির হাওলাদারের। ওই জমিতে ঘর তুলতে বাঁধা দেয় মনির হাওলাদার ও তার লোকজন। অপর দিকে মোতালেব হাওলাদার দাবী করেন আমার জমিতে ঘর তুলতেছিল। ওই ঘর ভেঙ্গে দিয়েছে মনির হাওলাদার ও তার লোকজন। এতে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৫ জন আহত হয়। গুরুতর আহত আবু বকর ও রিপাকে বরিশাল শেবাচিম হাসপাতালে এবং নাজমা, আফাজ হাওলাদার ও রেহেনাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
মনির হাওলাদার বলেন, মোতালেক হাওলাদার জোর করে তার জমি দখলে ঘর তুলতেছিল। এতে বাঁধা দিলে আমার স্বজন দুই নারীসহ তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেছে।
মোতালেব হাওলাদার বলেন, গত বছর ওই জমির মিমাংসা হয়েছে। ওই জমিতে আমি ঘর তুলতেছিলাম। এতে মনির হাওলাদার ও তার লোকজন এসে ঘর ভেঙ্গে ফেলেছে এবং আমার দুইজনকে কুপিয়ে আহত করেছে।
আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদার বলেন, বিষয়টি আমার জানা নেই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here