#

নিজস্ব প্রতিবেদক ॥ করোনা সংক্রমণ প্রতিরোধে সারাদেশে চলমান লকডাউন কার্যকরে বরিশালে পাঁচ ব্যক্তি ও ছয় প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে।

#

জেলা প্রশাসনের উদ্যোগে শুক্রবার (২৩ এপ্রিল) গোটা বরিশাল নগরীতে মোবাইল কোর্ট পরিচালনা করেন জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস ও নিরুপম মজুমদার।

সরকারি নির্দেশনা অমান্য করায় ৫ ব্যক্তি ও ৬ প্রতিষ্ঠানের কাছ থেকে তারা ৬ হাজার ৩’শ টাকা জরিমানা আদায় করেছেন। একই সাথে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদ্বয় করোনা সংক্রমণ রোধে লিফলেট ও মাস্ক বিতরণ করেন।

জেলা প্রশাসনের কার্যালয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল থেকে বরিশাল নগরীর স্ব রোড, বাজার রোড, আমানতগঞ্জসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস মোবাইল কোর্ট পরিচালনা করে ৩টি ব্যবসায়ি প্রতিষ্ঠানের কাছ থেকে ৮’শ টাকা জরিমানা আদায় করেন।

অপরদিকে বরিশাল নগরীর নতুন বাজার, নথুল্লাবাদ ও হাতেম আলী চৌমাথা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নিরুপম মজুমদার। এ সময় তিনি ৫ ব্যক্তিকে ৩ হাজার ৫০০ টাকা এবং এক ব্যবসায়ি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ২ হাজার টাকা অর্থদণ্ড দেন।

এসব মোবাইল কোর্ট পরিচালনায় বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) পৃথক পৃথক টিম সহায়তা প্রদান করেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here