#

বরিশালে সড়ক নির্মান সামগ্রী বহনকারী রেজিস্ট্রেশন বিহীন একটি ট্রাকের চাপায় প্রাণ হারিয়েছেন মিজানুর রহমান (৩৮) নামের বেসরকারি একটি প্রতিষ্ঠানের সেলস্ ম্যানেজার।

#

আজ সোমবার (২৬ এপ্রিল) দুপুর সোয়া ৩টার দিকে বরিশাল-পটুয়াখালী মহাসড়কের রূপাতলী সংলগ্ন কাঠালতলা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান পটুয়াখালীর বাউফল পৌরসভার চার নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রহমান এর ছেলে এবং রাজধানীর প্রমি এগ্রো ফুড লিমিটেড এর বিক্রয় ব্যবস্থাপক হিসেবে বরিশালে কর্মরত ছিলেন।

পুলিশ ঘাতক ট্রাকটি জব্দ করলেও পালিয়ে গেছে চালক। বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘মিজানুররহমান সাইকেল যোগে বেকারির মালামালের অর্ডার সরবরাহের জন্য যাচ্ছিলেন।

এসময় বিপরিত দিক থেকে রূপাতলীগামী এম. খান ট্রেডিং নামক ঠিকাদারী প্রতিষ্ঠানের দ্রুত গতীর একটি ট্রাক সাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই সাইকেল আরোহী মিজানুর রহমানের মৃত্যু হয়। তবে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক মৃত্যু নিশ্চিত করেন।

ওসি জানিয়েছেন, ‘ওই ট্রাকটি সড়ক উন্নয়ন কাজে ব্যবহার করা হচ্ছিল। তবে ট্রাকটিতে কোন রেজিস্ট্রেশন নম্বর দেখা যায়নি। নিহতের ঘটনায় অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here