#

ফুটফুটে বাচ্চাটি, কথার শব্দ পেলেই তাকিয়ে থাকেন। মনে হয় খুঁজছে তার আপনজনকে। হয়তোবা সে এটা জানেন না যে এ দেশে জন্মানোই তার আজন্ম পাপ। বলছিলাম ধর্ষণের শিকার সেই কিশোরীর গর্ভে জন্ম নেওয়া কন্যা সন্তানের কথা।

#

গত ২২ এপ্রিল বরিশালের বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বান্ডারকাঠী গ্রামে জন্ম হয় সেই সন্তানটির। হতাশা আর সামাজিক ভয়ে কোণঠাসা হয়ে পড়ছে পরিবারটি। দুঃসময়ে তাদের পাশে নেই কেউ। কথা গুলো বলতে বলতে কান্নায় ভেঙে পড়েন ধর্ষণের শিকার সেই কিশোরী।

এদিকে মাত্র ১৪ বছর বয়সে সন্তান প্রসব করায় চরম স্বাস্থ্যঝুঁকিতে রয়েছে ওই কিশোরী। অর্থাভাবে চিকিৎসাও করাতে পারছে না বলে জানান তার পরিবার।

জানা যায়, অর্থ সাহায্যের কথা বলে উপজেলার গারুড়িয়া ইউনিয়নের বান্ডারকাঠী গ্রামের মো. মজিদ মোল্লার ছেলে গ্রামপুলিশ আবুল কালাম আজাদ ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। এতে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। এ ঘটনা ওই কিশোরী তার মাকে জানালে নির্যাতিত ওই কিশোরীর মা ৫ এপ্রিল বাকেরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।

ওই দিনই অভিযুক্ত আবুল কালাম আজাদকে পুলিশ গ্রেফতার করেন। বর্তমানে আবুল কালাম আজাদ কারাগারে আছেন বলে পুলিশ জানিয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি আলাউদ্দিন মিলন জানান, এ ঘটনায় ধর্ষক আবুল কালাম আজাদকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে তিনি জেল হাজতে আছেন। মামলার কার্যক্রম চলমান। ওই সন্তানের ডিএনএ পরীক্ষা করা হবে বলেও তিনি যুগান্তরকে জানান।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here