#

বরিশাল সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের সড়কের পাশে রাখা সংবাদকর্মীদের মোটরসাইকেল ফেলে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। ওই সংবাদকর্মীরা নির্বাচনের সংবাদ সংগ্রহে একটি ভোটকেন্দ্রে গিয়েছিলেন।

#

সোমবার বেলা দেড়টার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের গণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে এই ঘটনা ঘটে।

সংবাদকর্মীরা অভিযোগ করেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ফারুক হোসেনের সামনেই এই ঘটনা ঘটেছে। তবে বিষয়টি অস্বীকার করেছেন ফারুক হোসেন।

স্থানীয় দৈনিক বরিশাল সময় পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার এইচ এম হেলাল বলেন, ‘নির্বাচনি সংবাদ সংগ্রহের জন্য আমি আমার এক সহকর্মীকে নিয়ে ওই কেন্দ্রে যাই।

এর আগে আমার ব্যবহৃত মোটরসাইকেল কেন্দ্রের বাইরে সড়কের একেবারে পাশে রেখে আসি। কিছুক্ষণ পর বের হওয়ার পথে দেখতে পাই আমার মোটরসাইকেলসহ অন্য সাংবাদিকদের আটটি মোটরসাইকেল সড়কের পাশে ফেলে দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানতে পারি পুলিশ সদস্যরা এই কাজ করেছেন।

 

দৈনিক বাংলাদেশের আলো পত্রিকার বরিশাল প্রতিনিধি এইচ আর হীরা বলেন, ‘অতিরিক্ত উপপুলিশ কমিশনার ফারুক হোসেনের সামনে এই ঘটনা ঘটেছে।

তিনি নির্দেশ না দিলে অন্য পুলিশ সদস্যরা কীভাবে আমাদের মোটরসাইকেল ফেলে দেয়? এতে আমাদের মোটরসাইকেলের অনেক পার্টসের ক্ষতি হয়েছে। ইন্ডিগেটর আর হেডলাইট ভেঙে গেছে।

 

বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপপুলিশ কমিশনার ফারুক হোসেন বলেন, ‘কোনো সাংবাদিকের মোটরসাইকেল ফেলে দেয়া হয়নি। সড়কের পাশে সরিয়ে রাখা হয়েছে শুধু।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here