#
 পরকীয় প্রেমের ফাঁদে পড়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সোমবার মুন্সীগঞ্জের শ্রীনগরে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্যপূর্ব কারগাাঁও আল আকসা জামেমসজিদ রোডের এম আর ফুট অ্যান্ড ক্যামিক্যাল কোম্পানিতে নিয়ে গৃহবধূকে নিয়ে এ গণধর্ষণ করা হয়।
ধর্ষণের শিকার ওই গৃহবধূ জানান, বরিশালের উজিরপুর থানার গাববাড়ি গ্রামের ফারুক হাওলাদারের ছেলে ইমরান হাওলাদারের (২১) সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ইমরান শ্রীনগর উপজেলার কামারগাঁও গ্রামের এম আর ফুট অ্যান্ড ক্যামিক্যাল ফেক্টরিতে চাকরি করতেন।
তিনি জানান, ইমরান তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শ্রীনগর আসতে বলেন। তিনি বরিশাল থেকে শ্রীনগর উপজেলার কামারগাঁও আসেন। পরে ইমরান ও ওই এলাকার খলিল শেখের ছেলে রিপন শেখসহ (৩৬) চার-পাঁচজন বখাটে তাকে এম আর ফুট অ্যান্ড ক্যামিক্যাল ফেক্টরিতে তাকে আটক করে পালাক্রমে গণধর্ষণ করেন।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই গৃহবধূ ফেক্টরি থেকে পালিয়ে বেড় হয়ে ঘটনাটি এলাকাবাসীকে জানান। পরে তিনি শ্রীনগর থানায় গণধর্ষণের অভিযোগে মামলা করেন।
এ বিষয়ে ফ্যাক্টরির মালিক লিটনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি স্বপন ঘোষের কাছ থেকে জায়গাটি ভাড়া নিয়ে সেমাই ফেক্টরি করে ছিলাম। তখন রিপন, ইমরানসহ অনকেই আমার এ ফেক্টরিতে কাজ করতেন। তবে দু’বছর ধরে ফেক্টরিটি বন্ধ রয়েছে। রিপন শেখ হয়তো আগেই ফেক্টরির চাবি বানিয়ে রেখে ছিল। ওই চাবি দিয়েই বখাটেরা ফেক্টরির তালা খুলে ভেতরে প্রবেশ করেছে। মেয়েটিকে গণঘর্ষণ করেছে।
এ বিষয়ে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: হেদায়েতুল ইসলাম ভুইঞা বলেন, মামলা হয়েছে। দু’জন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদেরকেও ছাড় দেয়া হবে না। সব অপরাধীকে আইনের আওতায় আনা হবে।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here