#
 ভোলা সদরের পশ্চিম ইলিশা ইউনিয়নে মারিয়া নামে তিন মাসের এক কন্যাশিশুকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শিশু মারিয়া ওই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাঙ্গাসিয়া গ্রামের রিকশাচালক মো. মঞ্জুর আলমের মেয়ে। আজ বুধবার (০৭ জুলাই) দুপুর ১২টার দিকে পুকুর থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুর বাবা মঞ্জুর আলম ও মা শাহনাজ বেগমকে আটক করা হয়েছে।
ইলিশা ইউনিয়নের (ইউপি) চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন বলেন, সকালে খবর পেয়ে মঞ্জুর আলমের বাড়িতে যাই। মঞ্জুরের স্ত্রী শাহনাজ বেগম আমাকে জানিয়েছেন মঙ্গলবার রাত আড়াইটার দিকে চার ডাকাত মুখোশ পরে ঘরে ঢোকে। পরে শাহনাজ বেগমের হাত-পা ও মুখ বেঁধে ফেলেন তারা। এ অবস্থায় শিশুসন্তান কান্না করলে ডাকাতরা ঘরের দরজা খুলে পুকুরে ফেলে দেয়। সেই সঙ্গে ঘরে থাকা ১৩০০ টাকা ও স্বর্ণের চেইন, কানের দুলসহ প্রায় এক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে যায় ডাকাতরা। স্বামীর ঘুম ভাঙলে ঘটনা খুলে বলেন শাহনাজ। তবে ডাকাতদের চিনতে পারেননি বলে দাবি করেছেন শাহনাজ বেগম। বিষয়টি আমার কাছে বিশ্বাসযোগ্য মনে না হওয়ায় পুলিশকে খবর দিই।
ভোলা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন বলেন, শিশুটির লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা মঞ্জুর আলম ও মা শাহনাজ বেগমকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here