#

 

#

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের পূর্ব নারায়নপুর গ্রামের শহীদ মোল্লার ছেলে ৮ম শ্রেণির স্কুল পড়ুয়া ছাত্র হৃদয় মোল্লার (১৪) রহস্যজনক মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার সকালে লাশ বানারীপাড়া থানা পুলিশ হাসপাতাল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ১৬ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৪টায় বানারীপাড়ার রায়েরহাট টিএন্ডটি মোড় সংলগ্ন কারসা ফাউন্ডেশনের মাঠ কর্মী জাহিদ হোসেন পূর্ব নারায়নপুর শহীদ মোল্লার ঘরে কিস্তি আদায়ের জন্য যান। এ সময় ঘরে টাকা না থাকায় শহীদ মোল্লার স্ত্রী, নিহতের মা ঝুমুর বেগম পার্শ্ববর্তী বাড়িতে টাকা সংগ্রহের জন্য ছুটে যান।

এ ব্যাপারে নিহতের মা ঝুমুর বেগম জানান, কারসা ফাউন্ডেশনের মাঠকর্মী জাহিদ স্যারকে ঘরের মধ্যে রেখে টাকা সংগ্রহে ছুটে যাই। কিছু সময় পরে এসে শুনি আমার ছেলে হৃদয় ঘরের দরজার দৌড়ের সাথে মাপলার পেচিয়ে ঝুলে রয়েছে। আমার ছেলেকে কেউ হত্যা করে ঝুলিয়ে রেখেছে। আমার স্বামী সন্তানকে ঝুলন্ত অবস্থায় দেখে উদ্ধার করে বানারীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

কারসা ফাউন্ডেশনের মাঠকর্মী জাহিদ হোসেন জানান, আমি ওই ঘরে গিয়েছিলাম সত্য, সদস্য ঝুমুর বেগম টাকা খুঁজতে যাওয়ায় আমি অন্য সদস্যদের ঘরে কিস্তির টাকা কালেকশন করতে যাই। নিহতের পিতার ডাক চিৎকার শুনে ওই বাড়িতে গিয়ে হৃদয় বিদারক ঘটনা দেখে মর্মাহত হই। তবে এ বিষয়ে আমি কিছুই জানিনা।

বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ হেলাল উদ্দিন জানান, হাসপাতালে রহস্যজনক মৃত্যুর খবর শুনে হৃদয় মোল্লা (১৪) এর লাশ উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জানা যায়, নিহত হৃদয় মোল্লা পূূর্ব নারায়নপুর পল্লী ইউনিয়ন ইনস্টিটিউশন মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ এর মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here