#

 

#

ব‌রিশা‌লের মুলাদী‌ উপজেলায় ম‌নির হাওলাদার (৩২) না‌মে এক যুব‌কের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ জামাল মৃধা ও আলম হো‌সেন না‌মে দুইজন‌কে আটক করেছে। আটককৃতরা একই এলাকার বা‌সিন্দা বলে জানা গেছে।

আজ মঙ্গলবার সকালে ম‌নি‌রের বা‌ড়ি সংলগ্ন আবুল সরদা‌রের বা‌ড়ির জ‌মির সীমানার ওপর থে‌কে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত ম‌নির হাওলাদার মুলাদী উপ‌জেলার কা‌জিরচর এলাকার চরক‌মিশনারের ছালাম হাওলাদা‌রের ছে‌লে। তিনি মুলাদী বাস কাউন্টারের কেরানি প‌দে চাকরি করতেন।

ম‌নি‌রের ছোট ভাই পা‌ভেল হা‌ওলাদার জানান, ম‌নির দীর্ঘদিন ধরে একই এলাকার কামাল সরদা‌রের গরুর খামা‌রে কাজ কর‌তেন। ত‌বে তাকে কো‌নো টাকা দেয়‌া হয়নি। এই নি‌য়ে দ্বন্দ্ব চ‌লছিলো তাদের ম‌ধ্যে। একা‌ধিকবার টাকা চে‌য়েও পায়‌নি ম‌নির বরং তাকে হুম‌কি দেয়া হ‌য়ে‌ছি‌লো জেল খাটা‌নোর।

পাভেল বলেন, গত সোমবার রাত ৯টায় আমার কাছ থে‌কে ম‌নির ৫০ টাকা চে‌য়ে নি‌য়ে‌ছি‌লো। এরপর আর দেখা হয়‌নি। মঙ্গলবার সকা‌ল ৯টায় খবর পাই ম‌নি‌রের মরদেহ পাওয়া গে‌ছে।

মুলাদী থানা পু‌লি‌শের অফিসার ইনচার্য (ও‌সি) এস এম মাকসুদুর রহমান জানান, সকা‌লে খবর পে‌য়ে ঘটনাস্থ‌ল থে‌কে ওই যুব‌কের গলাকাটা মৃত‌দেহ উদ্ধার ক‌রা হ‌য়ে‌ছে।

ময়নাতদ‌ন্তের জন‌্য ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ করা হ‌বে। এই ঘটনার জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে। এর সা‌থে কেউ জ‌ড়িত র‌য়ে‌ছে কি না সে‌টি তদন্ত চল‌ছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here