#

 

#

 

বরিশাল নগরীতে সামসুন্নাহার নিপা (২৫) নামের এক সাংস্কৃতিক কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের উত্তর মল্লিক রোডের একটি বাসা থেকে তরুণীর লাশটি উদ্ধার করে কোতয়ালি মডেল থানা পুলিশের একটি টিম। পরে তার মহদেহ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠায়।

ওই এলাকার জাহান ম্যানসনের মৃত ফজলুল করিমের কন্যা স্বর্ণজয়ী সামসুন্নাহার নিপা বরিশাল নাটক ও উদীচী কর্মী এবং আবৃত্তিশিল্পী ছিলেন। সাংস্কৃতিক অঙ্গনে জড়িত থাকার কারণে তিনি বেশ পরিচিত মুখ।

পুলিশ জানায়- সকালে স্বজনেরা নিপাকে ওড়না দিয়ে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে থানায় খবর দেয়। পরবর্তীতে পুলিশের একটি টিম গিয়ে তাকে উদ্ধার করে। কিন্তু এর আগেই তার মৃত্যু হয়।

এই তথ্য নিশ্চিত করে কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. লোকমান হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এবং এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হবে।

উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতি সাইফুর রহমান মিরন বলেন, নিপা মঙ্গলবার শেষ রাতে হতাশা থেকে নিজের কক্ষে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। এর আগে ফেসবুকে ‘সব প্রস্থান বিদায় নয়’ পোস্ট দিয়ে ছিলেন তিনি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here