#

 

#

 

নিজস্ব প্রতিবেদক, :: সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ ইংরেজি বিভাগ এলামনাই এসোসিয়েশন নতুন নেতৃত্ব পেয়েছেন তরিকুল ইসলাম এবং মো. হাফিজুর রহমান মিলন। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে সংগঠনটি। গত ২৭ সেপ্টেম্বর প্রধান নির্বাচন কমিশনার এইচএম শাহাজালাল নির্বাচনি তফসিল ঘোষণা করেছিলেন।

সংগঠনটির সাবেক নেতৃবৃন্দ জানান, নির্বাচনি তফসিল ঘোষণা করা হলেও সভাপতি পদে তরিকুল ইসলাম তারেক, সাধারণ সম্পাদক পদে হাফিজুর রহমান মিলন, সাংগঠনিক পদে শহিদুল ইসলাম রায়হান, কোষাধ্যক্ষ পদে মাজহারুল ইসলাম এবং দপ্তর সম্পাদক পদে তানিম মাহামুদ খান ব্যতিত কেউ মনোনয়ন ফরম সংগ্রহ করেননি। এবং নির্বাচনে অংশ নেওয়ার ক্ষেত্রে কেউ আগ্রহও প্রকাশ করেননি। ফলে মনোনয়ন ফরম সংগ্রহকারী তরিক-হাফিজসহ উল্লেখিত ৫ জনকে সর্বসম্মতিক্রমে বিজয়ী ঘোষণা করা হয়।

সংগঠনটির সাবেক আহ্বায়ক বাহাউদ্দিন গোলাপ এই তথ্য নিশ্চিত করে জানান, ৩১ সদস্যবিশিষ্ট কমিটির সকলে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন। এবং তাদের সম্মতিক্রমেই তরিকসহ সকলে আলোচিত সংগঠনটিতে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেলেন।

জানা গেছে, বিএম কলেজসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বার্থরক্ষার প্রত্যয় নিয়ে অর্ধযুগ আগে এই সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এতে বাহাউদ্দিন গোলাপ সভাপতি এবং রাহাত সম্পাদক হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

নির্বাচনের মাধ্যমে সংগঠনে প্রত্যাশিত পদপ্রাপ্তিতে তরিক এবং হাফিজসহ সকলে কমিটির সদস্যদের অভিনন্দন জানিয়েছেন। এবং এক প্রতিক্রিয়ায় বলেছেন, বিএম কলেজ ইংরেজি বিভাগ এলামনাই এসোসিয়েশন একটি অরাজনৈতিক সংগঠন। এই সংগঠনের মূল লক্ষ্য-উদ্দেশ হচ্ছে, বিএম কলেজসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের স্বার্থরক্ষায় কাজ করা, নতুন নেতৃত্ব সেটিই করবে, মন্তব্য করেন সভাপতি তরিকুল ইসলাম

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here