#

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের উজিরপুর উপজেলার শিকারপুর বন্দর সংলগ্ন এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ীকে আটকের পর রহস্যজনক কারণে একজনকে ছেড়ে দেয়ার অভিযোগ উঠেছে। একই সাথে সংশ্লিষ্ট থানা পুলিশের এমন কর্মকান্ডের পেছনে মোটা অংকের ঘুষ লেনদেনের গুঞ্জন শোনা যাচ্ছে ওই এলাকায়।
শিকারপুর বন্দরের প্রত্যক্ষদর্শী একাধিক বাসিন্দারা জানান, শুক্রবার রাত ১১টার দিকে শিকারপুর বন্দরের উত্তর পাশের মসজিদ-মাদ্রাসা সংলগ্ন একটি বাগান থেকে লঞ্চের ভ্রাম্যমাণ হকার সোহাগকে ১০ পিচ ইয়াবা ও গাঁজাসহ আটক করে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জিএম আনিসুজ্জামান।

#

পরবর্তীতে আটককৃত সোহাগের দেয়া তথ্য অনুযায়ী স্থানীয় মাদক ব্যবসায়ী কালাম ও সোহেল খানকে আটক করা হয়। তবে আটকের কয়েকঘন্টা পরে রাতেই রহস্যজনক কারণে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী সোহেলকে ছেড়ে দেয় এসআই আনিসুজ্জামান। একই সাথে সোহাগ ও কালামকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে শনিবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেয়।

এ বিষয়ে জানতে উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জিএম আনিসুজ্জামানের ০১৯১১১৩২১৩২ নম্বরে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি ফোন রিসিভ করেননি।

উজিরপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, সোহাগ ও কালাম নামের দুইজনকে মাদক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তবে কাউকে ছেড়ে দেয়ার বিষয়টি আমার জানা নেই।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here