#

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশাল নগরীর সোনারগাঁও টেক্সটাইল মিলের শ্রমিকদের ৭ মাস ধরে বন্ধ থাকায় বকেয়া বেতন পরিশোধসহ কারখানা খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ সমাবেশ এবং মিছিল অনুষ্ঠিত হয়েছে। ‘সোনারগাঁও টেক্সটাইলের শ্রমিক-কর্মচারীবৃন্দের’ ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও মিছিল শেষে একই দাবিতে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে অবস্থান এবং জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেওয়া হয়েছে।
রোববার সকাল ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে সোনারগাঁও টেক্সটাইলের শ্রমিক-কর্মচারীবৃন্দের ব্যানারে এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

#

সোনারগাঁও টেক্সটাইল মিলের শ্রমিক সংগঠক বেল্লাল হোসেনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন শ্রমিক নেতা নুরুল হক ও হারুন শরীফ প্রমুখ। এসময় বক্তারা ৭ মাস ধরে বন্ধ থাকা সোনারগাঁও টেক্সটাইল মিলের শ্রমিকদের বকেয়া পারিশ্রমিক পরিশোধসহ কারখানা খুলে দেয়ার দাবি জানান।

সমাবেশ শেষে একই দাবিতে একটি বিক্ষোভ মিছিল বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয় চত্ত্বরে গিয়ে অবস্থান নেয়। প্রায় এক ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন শেষে শ্রমিকদের পক্ষ থেকে একই দাবিতে জেলা প্রশাসকের কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here