#

নিজস্ব প্রতিনিধি:

#

৫০ হাজার টাকা যৌতুকের দাবিতে জেলার গৌরনদী উপজেলার শাওড়া গ্রামে রেশমা বেগম (২৬) নামের এক গৃহবধুকে নির্যাতন করেছে পাষন্ড স্বামী ও তার স্বজনরা।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে স্বামী সাইদুল শরীফ (৩২)সহ তিনজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন। গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি সাইদুল শরীফকে গ্রেফতার করে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান, গত ৭ বছর পূর্বে শাওড়া গ্রামের দেলোয়ার শরীফের পুত্র সাইদুল শরীফের সাথে উজিরপুর উপজেলার ধামুড়া গ্রামের আলমগীর হোসেনের কন্যা রেশমা বেগমের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের সময় কনের পক্ষ থেকে মেয়ে জামাতাকে নগদ দুই লাখ টাকা ও স্বর্ণালংকারসহ তিন লক্ষাধিক টাকার মালামাল যৌতুক দেয়া হয়। গত দুই মাস পূর্বে সাইদুল শরীফ ব্যবসার জন্য পুনরায় ৫০ হাজার টাকা যৌতুক দাবি করে। দাবিকৃত যৌতুক দিতে অস্বীকার করায় সাইদুল প্রায়ই তার স্ত্রী রেশমাকে শারীরিক ভাবে নির্যাতন করে আসছিলো। সর্বশেষ গত ৬ ফেব্রুয়ারি বিকেলে সাইদুল তার স্ত্রী ও এক সন্তানের জননী রেশমাকে বেধড়ক মারধর করে।

এ ঘটনায় নির্যাতিতা গৃহবধু বাদি হয়ে স্বামী সাইদুল শরীফসহ তিনজনকে আসামি করে মঙ্গলবার রাতে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে সাইদুলকে গ্রেফতার করেছেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here