#

স্বাধীনতা যুদ্ধে অবদানের জন্য জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে বাড়িতে গিয়ে সম্মাননা জানিয়েছেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

#

প্রতিবছরের ন্যায় জেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকালে ও মঙ্গলবার বিকেলে বীর মুক্তিযোদ্ধাদের বাড়িতে বাড়িতে গিয়ে পরিদর্শন করার পাশাপাশি মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা, মিষ্টি, পোশাক এবং প্রাইজবন্ড প্রদান করা হয়। বরিশালে গত কয়েক বছর ধরে জেলা প্রশাসনের পক্ষ থেকে মহান স্বাধীনতা দিবস ও বিজয় দিবসের প্রাক্কালে মুক্তিযোদ্ধাদের বাড়িতে বাড়িতে গিয়ে মুক্তিযোদ্ধাদের সম্মাননা জানানো হয়। তারই ধারাবাহিকতায় এবারও মহান স্বাধীনতা দিবসকে সামনে রেখে জেলা প্রশাসনের পক্ষ থেকে সদর উপজেলার ১৫জন বীর মুক্তিযোদ্ধার বাড়িতে বাড়িতে গিয়ে এ সম্মাননা জানানো হয়েছে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিব আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা মাজিস্ট্রেট গৌতম বাড়ৈ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুনিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা কেএসএম মহিউদ্দিন মানিক বীর প্রতীক, মুক্তিযোদ্ধা এনায়েত হোসেন চৌধুরী প্রমুখ।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here