#

মো:রাজিবুল হক(বরগুনা সংবাদদাতা):
বরগুনার বামনা উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২টিতে সরকার দলীয় প্রার্থী ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী বেসরকারি ভাবে বিজয়ী হয়েছেন।

#

বিজয়ীরা হলেন ২নং বামনা সদর ইউনিয়নে সরকারদলীয় প্রার্থী(নৌকা) এ্যাডঃ চৌধুরী কামরুজ্জামান সগির বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৮ হাজার ৮৫ ভোট তাঁর নিকটতম স্বতন্ত্র প্রার্থী মোঃ এনায়েত কবির হাওলাদার পেয়েছেন ১০২০ ভোট। ৩নং রামনা ইউনিয়নে সরকারদলীয় প্রার্থী(নৌকা) মোঃ নজরুল ইসলাম জমাদ্দার বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৫ হাজার ১২৩ ভোট। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী( আনারস) মোঃ আঃ খালেক জমাদ্দার পেয়েছেন ৪ হাজার ৩৬৫ ভোট।
দুইজন স্বতন্ত্র প্রার্থী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন ১ং বুকাবুনিয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী(চশমা) মোঃ সাইদুর রহমান সবুজ নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৯৭৯ ভোট। তার নিকটতম আরেক স্বতন্ত্র প্রার্থী লিটন মোল্লা পেয়েছেন ৩হাজার ১০ ভোট। ৪নং ডৌয়াতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান মিজানুর রহমান মিজান(আনারস) পেয়েছেন ৭ হাজার ৭১৫ ভোট।তার নিকটতম প্রার্থী (নৌকা) মোঃ মোঃ কামরুল ইসলাম নিজাম মৃধা পেয়েছেন ২ হাজার ৬৪ ভোট।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here