#
পুলিশের অনুমতি নিয়ে হাজতে আসামির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রুহুল আমিন নামে এক ব্যক্তি। কোনো কারণ ছাড়াই তাকে চার ঘণ্টা হাজতে আটকে রাখে পুলিশ। বুধবার বিকেলে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে ভুক্তভোগী রুহুল আমিন রূপগঞ্জ প্রেস ক্লাবে এসে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।
রুহুল আমিন জানান, বুধবার বিকেলে রাজু নামের তার এক প্রতিবেশীকে গ্রেপ্তার করেন ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার। রাজু একজন কাপড় ব্যবসায়ী। বুধবার বিকেলে পুলিশের অনুমতি নিয়েই তিনি হাজতে রাজুকে দেখতে যান। কিন্তু ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন অকারণে তাকে প্রথমে চড়-থাপ্পড় এবং একপর্যায়ে হাজতে আটকে রাখেন। অনেক কাকুতি-মিনতির পর রাত ৮টার দিকে তাকে ছেড়ে দেওয়া হয়।
অভিযোগের বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন মজুমদার বলেন, ফাঁড়িতে এ ধরনের কোনো ঘটনাই ঘটেনি। ওই ব্যক্তি মিথ্যা অভিযোগ দিয়েছেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ বলেন, ফুটপাতে চাঁদাবাজির অভিযোগে রাজুকে গ্রেপ্তার করা হয়েছে। রুহুল আমিনও তার সহযোগী ছিল। এ কারণে তাকে রাজুর সঙ্গে দেখা করতে দেওয়া হয়নি। কাউকে হাজতে আটকে রাখার কোনো ঘটনা ঘটেনি।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here