#
র‍্যাব-৮,সিপিসি-১, পটুয়াখালী ক্যাম্প আজ শনিবার আনুমানিক পৌনে ৩ টায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান পরিচালনাকালে আনুমানিক ১২:১০ ঘটিাকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বরগুনা জেলার আমতলী থানাধীন আমতলী ফেরীঘাট সংলগ্ন শুভ্রত দাসের চায়ের দোকানের সামনে বট গাছের নিচে কে বা কাহারা মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয়ের জন্য অবস্থান করিতেছে।
প্রাপ্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার জনাব মোঃ শহিদুল ইসলাম, (এস), পিসিজিএমএস, বিএন এর নের্তৃত্বে বিকাল আনুমানিক ১৪:৪৫ ঘটিকায় উক্ত স্থানে উপস্থিত হলে র‍্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‍্যাব- সদস্যরা ঘেরাও পূর্বক ০১ জন ব্যক্তিকে গ্রেফতার করেন।
গ্রেফতারকৃত আসামীর নাম হলো মোঃ ইব্রাহিম খলিল(২৪), পিতা-মোঃ জাহাঙ্গীর মাতুব্বর, সাং-চালিতাবুনিয়া চাওরা বাঁশতলা, ০৬ নং ওয়ার্ড, থানা-আমতলী, জেলা-বরগুনা।
আসামীকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তারা স্বীকার করে পেশায় সে একজন মোটরসাইকেল চালক হলেও ইয়াবাই তারদের প্রকৃত ব্যবসা। উক্ত আসামীর নিকট হতে ৩৩(তেত্রিশ) পিস কথিত ইয়াবা, ০১ টি মোবাইল ফোন এবং ০১ টি সীম উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত কথিত ইয়াবা ট্যাবলেটের বাজারমূল্য অনুমানিক মূল্য (৩৩×৩০০) = ৯,৯০০/- (নয় হাজার নয়শত টাকা)। এলাকায় দীর্ঘ দিন যাবত কথিত ইয়াবা ট্যাবলেট ক্রয়/বিক্রয় করিয়া আসিতেছে।
উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীকে বরগুনা জেলার আমতলী থানায় হস্তান্তর করা হয়। এ ব্যাপারে র‍্যাব-বাদী হয়ে বরগুনা জেলার আমতলী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here