#
 বরিশাল নগরীর আলোচিত মাদক ব্যবসায়ী মাসুম খান বুলেটকে গ্রেপ্তার করেছে নগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শহরের বৈদ্যপাড়া এলাকা থেকে দুই নারীসহ তাকে রোববার রাতে গ্রেপ্তার করা হয়েছে।
এসময় তাদের কাছ থেকে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধারের তথ্য দিয়েছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশ জানায়, তাদের সদস্য উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সুজিত গোমস্তার নেতৃত্বাধীন একটি ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালি থানাধীন বৈদ্যপাড়া এলাকায় অভিযান চালিয়েছে।
এবং সেখান থেকে ফেন্সিডিল ও দুই নারীসহ বুলেটকে আটক করে।
আলোচিত বুলেট বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের তোতা মিয়ার ছেলে ও উপজেলা যুবলীগ নেতা খান শাহিনের ভাই। অভিযোগ আছে, সে নিজেকে আওয়ামী লীগ নেতা পরিচয় দিয়ে বেড়াতেন।
বিভিন্ন সূত্র নিশ্চিত করে, গ্রেপ্তার বুলেট ও তার বন্ধু অ্যাডভোকেট লিখন নগরীতে মাদক ব্যবসার নিয়ন্ত্রণ চালিয়ে আসছিল।
গত বছরে তারা একত্রে ফেন্সিডিল আনতে যশোরে গেলে সেখানে বর্ডার গার্ডের (বিজিবি) সদস্যরা তার দুই সহযোগীকে আটক করে। এসময় কোনো মতে পালিয়ে আসতে সক্ষম হয় তারা।
এর পূর্বে বন্ধু অ্যাডভোকেট লিখনের চেম্বার থেকে একাধিকবার মাদক উদ্ধার হলে সেখানেও বুলেটের নামটি আলোচনায় আসে। কিন্তু অদৃশ্য কারণে তাকে শেষ পর্যন্ত গ্রেপ্তার বা মামলায় আসামি করা হয়নি।
একটি সূত্র জানায়, বুলেট সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের বাসিন্দা হলেও শহরের কালুশাহ সড়কে ভাড়াটিয়া বাসায় বসবাস করে আসেছেন।
এবং এই এলাকারসহ আশপাশের মহল্লাগুলোতে মাদকের একটি সিন্ডিকেট তৈরি করেছেন। যশোর থেকে ফেন্সিডিল এনে তা এলাকায় বসে সরবরাহ করতেন।
ডিবি পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, গত বছর যশোরে বিজিবির ধাওয়া খেয়ে পালিয়ে আসার পর থেকে বুলেটের ওপর নজর রাখা হচ্ছিল। রোববার ওই দুই নারী তাকে ফেন্সিডিল সরবরাহ করতে আসলে ডিবি পুলিশ সদস্যরা হাতেনাতে গ্রেপ্তার করে।
এবং এই ঘটনায় তাদের বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় একটি মামলাও করেছে ডিবি পুলিশ।’
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here