#
 বাকেরগঞ্জ উপজেলার ১৩ নং পাদ্রীশিবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মৃত মনির তালুকদার এর কন্য অষ্টম শ্রেনীর মাদ্রাস পড়ুয়া ছদ্মনাম রেসমা (১৪) কে একই বাড়ির শাহজাহান তালুকদারের কুলঙ্গার এবং বখাটে পুত্র পুত্র রফিকুল ইসলাম রাজিব (২৬) প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষনের চেষ্টা করে।
এরি ধারাবাহিকতায় গত ২০ জুলাই বিকাল অনুমান ৫ টায় রেসমাকেকে বখাটে রাজিব তাহার বসত ঘরে ডেকে নিয়ে বারান্দায় রুমের মধ্যে জোর পুর্বক ধর্ষন করার চেষ্টা করে।
রেসি ডাকচিৎকার দিলে রেসির চাচা রাসেল তালুকদার ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।উক্ত ঘটনায় রেসমার চাচা মো: রাসেদ তালুকদার বাকেরগঞ্জ থানায় গত ১লা আগস্ট নারী ও শিশু নির্যাতন দমন সংশোধনী আইনের ২০০৩ এর ৯(৪)খ ধারায় রাজিবকে করে মামলা দায়ের করেন।
যাহার জিআর নং-১৫০/২১। এ প্রসঙ্গে মামলার বাদী সাংবাদিকগনদেরকে অভিযোগ করে জানান মামলাটি রুজু হওয়ার পর থেকেই উক্ত মামলার আসামি রাজিব তালুকদারের পিতা মোঃ শাহজাহান তালুকদার ও অত্র এলাকার একটি ধর্নাঢ্য প্রভাবশালী মহল দেরকে নিয়ে মামলাটি প্রত্যাহারের জন্য বিভিন্ন সময়ে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসতেছে।
বর্তমানে মামলার বাদী ও ভিকটিম চরমভাবে নিরাপত্তাহীনতায় জীবনযাপন করছে বলে জানাযায়। তাই উক্ত বিষয়ে মামলার বাদী রাশেদ তালুকদার আসামি রাজিব তালুকদারকে গ্রেপ্তারের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট সুদৃষ্টি কামনা করেছে ভুক্তভোগী পরিবার।
#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here