#

 

#

সড়ক নিরাপত্তা-ব্যবস্থাপনায় বরিশাল জেলা ও সামগ্রিক পারফরম্যান্সের বিচারে গৌরনদী থানা রেঞ্জের শ্রেষ্ঠ থানা হিসেবে পুরষ্কৃত হয়েছে।

পাশাপাশি রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল এসপি হিসেবে ভোলা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহসিন আল ফারুককে এবং রেঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেনকে পুরষ্কৃত করা হয়েছে।

এছাড়া শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে ঝালকাঠি জেলা ডিবির এসআই মো. আসলাম খান ও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিল অফিসার হিসেবে ভোলার বোরহানউদ্দিন থানার এসআই মোহাইমিনুল ইসলামকে পুরষ্কৃত হয়েছে।

বৃহস্পতিবার (১২ আগস্ট) রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামানের সভাপতিত্বে জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের শ্রেষ্ঠ এসব অফিসারদের মধ্যে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়।

এ সময় বরিশাল রেঞ্জের সার্বিক বিষয়ে আলোচনা শেষে ডিআইজি এস এম আক্তারুজ্জামান সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এবং দূরত্ব বজায় রেখে চলাফেরা করার কথা বলেন। সেইসঙ্গে মাস্ক পরিধান বাধ্যতামূলক করা, বাল্যবিবাহ প্রতিরোধ করা এবং মাদক সেবনে প্রতিরোধ গড়ে তোলার জন্য নির্দেশ দেন।

অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের অতিরিক্ত ডিআইজি একেএম এহসান উল্লাহসহ সব জেলার পুলিশ সুপার, নৌ পুলিশের সুপার, আরআরএফ কমান্ড্যান্টসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে বরিশাল জেলা পুলিশের সাফল্যে পুলিশ সুপার মো. মারুফ হোসেন সংশ্লিষ্ট সকল পুলিশ সদস্যদের ধন্যবাদ জানিয়েছেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here