#

 

#

ভোলার দৌলতখান উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র ও মাদকসহ কুখ্যাত ডাকাত ফজুল বাহিনীর প্রধান ফজুলকে (২৮) আটক করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন।

সোমবার রাত ২ টায় বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের বিশেষ অভিযানে তাকে আটক করা হয়। ফজলু জেলার বোরহানউদ্দিন উপজেলাধীন হাসের নগর গ্রামের হাফেজ মাঝির ছেলে।

অভিযান চলাকালে ফজলু বাহিনীর অন্যান্য ডাকাত সদস্যরা কোস্ট গার্ডকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে কোস্ট গার্ড আত্মরক্ষার্থে পাল্টা ০৭ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে। দুই পক্ষের পাল্টাপাল্টি গোলাগুলির এক পর্যায়ে ফজলু বাহিনীর প্রধান ফজুলকে আটক করতে সক্ষম হয়। এ সময় একটি দেশীয় সুটার গান, সাত পিস ইয়াবা, একটি দেশীয় দা, একটি দেশীয় কাঁচি, একটি দেশীয় চাকু ও একটি হাতুড়িসহ তাকে আটক করা হয়।

বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের ভোলা গোয়েন্দা কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান জানান, ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আমরা দৌলতখান উপজেলাধীন মেঘনা নদীর তীরবর্তী বেঁড়িবাধ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করি।

তিনি আরও জানান, বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাধীন এলাকায় আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যু ও ডাকাতি দমনে নিয়মিত অভিযান চলমান আছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here