#

 

#

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দক্ষিণ উলানিয়া ইউনিয়েনর কালিগঞ্জ বাজারের ব্রিজ থেকে চাইনিজ কুড়াল সহ আটক হয় সন্ত্রাসী তারেক সরদার এর সহযোগী রিয়াজ সর্দার। শনিবার বিকেলে উক্ত এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে গিয়ে স্থানীয় জনতার হাতে আটক হয় সন্ত্রাসী রিয়াজ। পরে মেহেন্দিগঞ্জ থানার পুলিশের কাছে তাকে সোপর্দ করে স্থানীয় জনতা। তার বিরুদ্ধে ভোলা থানায়ও মামলা রয়েছে বলে জানা যায়।

সুত্রে জানা যায়, আটককৃত আসামির বাবার বিরুদ্ধে হত্যা মামলা, পুলিশের গাড়ি পোড়ানো মামলা, পুলিশ ক্যাম্পে হামলার মামলা, পুলিশ আহত করার মামলাসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি ঘটে যাওয়া চাঞ্চল্যকর দুটি জোড়া খুনের মামলার বাদি ও সাক্ষিদের মামলা তুলে নিতে ও হুমকি দিতে ওই এলাকায় যায় আটককৃত রিয়াজ সর্দারের সন্ত্রাসী বাহিনী। সন্ত্রাসীদের উপস্থিতি টের পেয়ে স্থানীয় জনতা তাদের ধাওয়া দিলে রিয়াজ ধরা পরেও বাকিরা পালিয়ে যায়। আটককৃত আসামি রিয়াজ সর্দার এর বাড়ি উলানিয়ার আশা গ্রামে।

আটককৃত আসামির বাবা জসিম সরদার একাধিক হত্যা মামলাসহ বহু অপকর্মের সাথে জড়িত । সন্ত্রাসীদের খল নায়ক হলেন, ২টি জোড়া খুনের আসামী দুর্ধর্ষ তারেক সরদার। খুন, জখম, জমি দখল, চাঁদাবাজি, সন্ত্রাসী কর্মকান্ড তারেক সরদার ও তার বাহিনীর নিত্যনৈমিত্তিক কাজ। সন্ত্রাসী কর্মকান্ড করে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেন। এলাকাবাসী তাদের হাত থেকে বাঁচার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here