#

 

#

ছাগলে ফসলি জমির ধানের চারা বীজ খাওয়ায় হিজলার গৌরবদী ইউনিয়নে কাঞ্চন রাঢ়ী নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত কাঞ্চন রাঢ়ীর মেয়ে জেসমিন সাংবাদিকদের জানান, তাদের একটি ছাগল সিরাজ তালুকদারের জমির কিছু ধানের চারা খেয়েছে। এতে ক্ষিপ্ত হয়ে সিরাজ তালুকদার ছাগলটিকে ধরে পেটায় ও একটি ডোবার পানিতে ফেলে দেয়। কাঞ্চন রাঢ়ী এর প্রতিবাদ জানালে সিরাজ তালুকদার,তার শ্যালক মিলন মোল্লা সহ ১০/১৫ জনে তার পিতাকে লোহার রড সহ লাঠি দিয়ে পেটায়। কাঞ্চন রাঢ়ীকে রক্ষায় মেয়ে জেসমিন, দুই ভাই রাসেল, মোকসেদ, চাচাতো ভাই সোহেল সহ আরো কয়েকজনে এগিয়ে এলে তাদেরকেও মারধোর করা হয়।

সিরাজ তালুকদার তার দলবল নিয়ে চলে যাবার পর কাঞ্চন রাঢ়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে কাঞ্চন রাঢ়ীকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করা হলে বুধবার রাতে মৃত্যু হয়। চিকিৎসকেরা জানিয়েছেন গুরুতর আহত কাঞ্চন রাঢ়ী অতিরিক্ত রক্তক্ষরণে মারা গেছেন।

হিজলা থানার ওসি মো: ইউনুস মিয়া সাংবাদিকদের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। তবে নিহতের আত্মীয় স্বজন বরিশালে থাকায় এখন পর্যন্ত কেউ মামলা দায়ের করেননি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here