#

বরিশালে মহানগর ছাত্রদলের পরিচিতি সভায় দুই পক্ষের মধ্যে দুই দফায় হাতাহাতির ঘটনা ঘটেছে। পরে ছাত্রদলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। বুধবার বিকালে বরিশাল জেলা ও মহানগর বিএনপির কার্যালয়ের সামনে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

#

জানা যায়, দুপুর থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ড ও কলেজ ইউনিট ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল সহকারে বিএনপি কার্যালয়ের সামনে জড় হতে থাকে। সেখানে মহানগর ছাত্রদলের সহ-সভাপতি তরিকুল ইসলামের সভাপতিত্বে পরিচিতি সভায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হুমায়ন কবির, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সোহলে রাঢ়ীসহ মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে গুরুত্বপূর্ণ পদ পাওয়া নেতারা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, পরিচিতি সভার একপর্যায়ে মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম রনি এবং সাধারণ সম্পাদক হুমায়ন কবির সমর্থকদের মধ্যে হাতাহাতি শুরু হয়। কয়েক দফা হাতাহাতির পর ছাত্রদলের সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এসময় নিরাপত্তায় ব্যাপক পুলিশ মোতায়ন করা হয়।

মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক হুমায়ন কবির বলেন, হাতাহাতির বিষয়টি বিচ্ছিন ঘটনা, তাদের বিরোধী পক্ষের লোকজন এসে এই ঘটনা ঘটিয়েছে।

তবে মহানগর ছাত্রদলের সভাপতি রেজাউল করিম বলছেন, আমি প্রোগ্রামে ছিলাম না, আমার সমর্থকদের নাম জড়ানোর চক্রান্ত করা হচ্ছে।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here