#

বরিশাল নগরে নিয়ন্ত্রণহীন একটি মিনি ট্রাক রাস্তার পাশে গাছে আছড়ে পড়ে চালকের সহকারী নিহত হয়েছেন; আহত হয়েছেন চালক। মঙ্গলবার সকালে বরিশাল-পটুয়াখালী সড়কে রুপালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

#

নিহত রাসেল হোসেন হাওলাদার (২২) বরিশালের বানারীপাড়া উপজেলার কৃষ্ণপুরের বাবুল হাওলাদারের ছেলে। আহত চালক আলী হোসেন একই এলাকার মো. মোসলেম হোসেনের ছেলে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই মো. মারুফ চিকিৎসাধীন চালকের বরাতে জানান, সোমবার রাতে ডিম নিয়ে পটুয়াখালী যান তিনি। সেখানে পণ্য খালাস করে বানারীপাড়ার উদ্দেশ্যে রওনা দেন।

“বরিশাল নগরীর রুপাতলী কাঠালতলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক। এতে মিনি ট্রাকটি রাস্তার পাশে গাছের ওপর আছড়ে পড়ে।”

তিনি জানান, আহত চালক ও সহকারীকে উদ্ধার কওে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাসেলের মৃত্যু হয়েছে। তার লাশ মর্গে রয়েছে।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি আজিমুল করিম জানান, এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here