#

 

#

বরিশালে ৫ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার (১৫ আগস্ট) রাত থেকে মঙ্গলবার (১৬ আগস্ট) ভোর পর্যন্ত নগরীতে পৃথক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের মিডিয়াসেল।

গ্রেফতারকৃতরা হলো, উজিরপুর উপজেলার শোলক ইউনিয়নের মো. ফারুক জোমাদ্দার (৬৫), নগরীর সাগরদী দারোগা বাড়ী মসজিদ এলাকার মো. জামাল মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মো. রাব্বি হোসেন (১৯), গগন গলি শিশু পার্ক কলোনীর মো. মিরাজ হাওলাদার ওরফে কডা মিরাজ (২২) এবং বন্দর থানাধীন চরকরঞ্জী হাজী বা‌ড়ি এলাকার মো. সাইফুল ইসলাম ওরফে তানভীর খান (২৫)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত পৌনে ৪ টায় নগরীর ১০ নং ওয়ার্ডের রকেট ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ৪ কেজি গাঁজাসহ মো. ফারুক জোমাদ্দারকে গ্রেফতার করা হয়। একইদিন ভোরে ৯নং ওয়ার্ডের দুইতলা লঞ্চ ঘাটের পল্টুনে অভিযান চালিয়ে মো. রাব্বি হোসেনকে গ্রেফতার করে ১ কেজি গাঁজা উদ্ধারের পাশাপাশি তাঁরই তথ্য সহযোগি মো. মিরাজ হাওলাদার ওরফে কডা মিরাজকে গ্রেফতার করা হয়। এর আগে সোমবার রাত সাড়ে ৭ টায় সদর উপজেলার ৪নং ওয়ার্ডের বেলতলা-ঘো‌পেরহাট গামী রাস্তার উপর অভিযান চালিয়ে ৭ পিস ইয়াবাসহ মো. সাইফুল ইসলাম ওরফে তানভীর খানকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে জানায় পুলিশের মিডিয়াল সেল।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here