#

ছাত্রকে নাস্তার লোভ দেখিয়ে বলাৎকারের অভিযোগে মো. জোবাইর হোসেন (২৮) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে নগরীর কোতোয়ালীর জয়নাব কলোনি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

#

গ্রেপ্তার জোবাইর হোসেন (২৮) জয়নাব কলোনির হযরত জয়নাব হেফজুল কোরআন নুরানী মাদ্রাসার প্রধান শিক্ষক। তার বাড়ি রাঙ্গুনিয়া উপজেলায়।

আক্রান্ত ছাত্রের বাড়ি বোয়ালখালী উপজেলায়। বাসা নগরীর বাকলিয়ায়। জয়নাব কলোনির আবাসিক মাদ্রাসাটিতে হেফজ ও বাংলা- দুই মাধ্যমে পড়ালেখা হয়। আক্রান্ত ছাত্রটি ওই মাদ্রাসায় থেকে হেফজ শ্রেণির পাশাপাশি বাংলা মাধ্যমে চতুর্থ শ্রেণিতে পড়ে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহেদুল কবির বলেন, ওই শিশু জয়নাব কলোনির হেফজুল কোরআন নূরানী মাদ্রাসায় পড়তো। মাদ্রাসাটি আবাসিক ছিল। শিশুটিকে গত ১১ নভেম্বর বিকেল ৫টার দিকে প্রাইভেট পড়ানোর সময় নাস্তা খাওয়ানোর লোভ দেখিয়ে সাইফুলকে নিজের রুমে ডেকে নিয়ে বলাৎকার করে। পরে সাইফুল এ ঘটনা পরিবারকে জানালে তার মা বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। দুপুরে অভিযান চালিয়ে জয়নাব কলোনি থেকে শিক্ষক জোবাইরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জোবাইর ওই মাদ্রাসার প্রধান শিক্ষক হিসেবে নিয়োজিত আছেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here