#

 

#

নিজস্ব প্রতিবেদক ।। বাকেরগঞ্জের দাঁড়িয়ালে ইয়াবা সেবন ও জুয়া খেলতে বাধা দেয়ায় ২ জনকে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে চিহ্নিত মাদককারবারিরা। গত ২৬ ডিসেম্বর (সোমবার) রাত সাড়ে ৭ টার সময় বাকেরগঞ্জের দাঁড়িয়াল ইউনিয়নে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাগেছে, বাকেরগঞ্জের দাঁড়িয়াল ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা খালেক হাওলাদারের বখাটে পুত্র একাধিক মাদক মামলার আসামী শাখাওয়াত তার সহযোগী রিপন, শাকিল ও লিয়নকে সাথে নিয়ে কামারখালি বাজার সংলগ্ন স্থানে ইয়াবা সেবন ও জুয়া খেলতে ছিলো। এ সময় দাঁড়িয়াল ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা সমাজ সেবক, ব্যবসায়ী শাহআলম হাওলাদার মনির তাদের ইয়াবা সেবন ও জুয়া খেলতে বাধা প্রদান করে ও স্থানীয়দের সহযোগিতায় তাদের ধাওয়া করে স্থান ত্যাগ করতে বাধ্য করে। এরই জেরে রাত আনুমানিক সাড়ে ৭ টার সময় মাদক ব্যবসায়ী শাখাওয়াত তার সহযোগী রিপন, শাকিল, লিয়নসহ অজ্ঞাত ৫/৭ জন সহযোগী নিয়ে ১নং ওয়ার্ডস্থ হাওলাদার বাড়ি জামে মসজিদ সংলগ্ন স্থানে শাহআলম হাওলাদার মনির ও শাহিন খানের ওপরে অতর্কিত হামলা চালায়। এসময় মনিরের মাথা ও মুখমন্ডলে পিটিয়ে রক্তাক্ত জখম করে এবং শাহিন হাওলাদারকে বেড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের ধাওয়া করলে শাখাওয়াতসহ তার সহযোগীরা পালিয়ে গেলে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়। আহতরা বর্তমানে শেবাচিমের ৫ম তলায় চিকিৎসাধীন রয়েছেন।

আহত শাহআলাম হাওলাদার মনির জানান, শাখাওয়াত একাধিক মাদক মামলা ও জেল খাটা আসামী। সে তার সহযোগীদের নিয়ে দাঁড়িয়াল গ্রামে ইয়াবা বিক্রী, সেবন, জুয়া খেলাসহ ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিলো। আমি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এসব কর্মকান্ডের প্রতিবাদ করে আসছিলাম। এছাড়াও দাঁড়িয়াল ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও একাধিক স্থানে মাদক ও ইভটিজিংয়ের বিরুদ্ধে সচেতনমূলক কর্মকান্ড চালিয়ে আসছিলাম। আমার এসব কর্মকান্ডে ক্ষিপ্ত হয়ে মাদককারবারি শাখাওয়াত তার সহযোগী রিপন, শাকিল, লিয়নসহ তার সাঙ্গপাঙ্গদের নিয়ে আমাদের উপরে অতর্কিত হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here