#

বরিশালের বাবুগঞ্জে ১৯০০ পিস ইয়াবা সহ দুই মাদক কারবারিকে আটক করেছে বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার একটি চৌকস টিম।

#

বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া নতুন হাট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারি হলেন, বেতাগী উপজেলার বিবিচিনি ইউপির বাসিন্দা নুর উদ্দিন হাওলাদারের ছেলে মোঃ মিনজার হোসেন ( ২৬) ও ঢাকার কেরানীগঞ্জ উপজেলার কালিন্দী ইউনিয়নের মোঃ রুহুল আমিন কাজীর ছেলে মোঃ শামীম হোসেন (৩৮)।

বরিশাল বিভাগীয় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা শাখার সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন এর ইেতৃত্বে উপ পরিদর্শক ইশতিয়াক হোসেন, ফারুখ হোসেনসহ সঙ্গীয় ফোর্স এই অভিযান পরিচালনা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ এনায়েত হোসেন জানান, গোল্ডেন লাইন পরিবহনের যাত্রীবাহী বাসে মাদকদ্রব্য আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাবুগঞ্জ উপজেলার রাকুদিয়া নতুন হাট এলাকায় ঢাকা- বরিশাল মহাসড়কে উপরে অভিযান পরিচালনা করা হয়।

এসময় যাত্রীবাহী বাসে মিনজার হোসেন ও শামীম হোসেনের দেহ তল্লাশি করে ১৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে তাদের গ্রেফতার করা হয়।

তারা দীর্ঘদিন যাবৎ জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা অন্য মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের কাছে বিক্রি করে আসছে।

এঘটনায় মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের এস আই ইশতিয়াক বাদী হয়ে মাদক কারবারিদের বিরুদ্ধে বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here