#

 

#

রাজধানীর একটি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী মোহাম্মদ ইমন (১৭)। বাসায় আইফোন কিনে দেওয়ার দাবি করেন। কিন্তু পরিবার নাকচ করে দেওয়ায় আইফোনের টাকা জোগাতে শুরু করেন চুরি। আর এতে সফলও হন। তবে কেনা হলো না আইফোন। তার আগেই গ্রেফতার পুলিশের হাতে।

সোমবার (২ অক্টোবর) দুপুরে ইমনকে গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

পুলিশ বলছে, আইফোনের টাকা জোগাতে এক বন্ধুকে নিয়ে গত ২৮ সেপ্টেম্বর বিকেলে রাজধানীর মণিপুরের একটি বাসার ২য় তলায় চুরি করেন ইমন।
তারা ঘরের তালা ভেঙে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ মোট চার লাখ টাকার বেশি মালামাল নিয়ে যায়। তাদের গতিবিধির দৃশ্য ধরা পড়ে একটি দোকানের সিসিটিভি ফুটেজে।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, চুরির অভিযোগে মোহাম্মদ ইমন নামে এক কলেজ শিক্ষার্থীকে গ্রেফতার করা হয়েছে। রোববার মিরপুর মডেল থানার মিরপুর শপিং কমপ্লেক্সের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চুরি করা স্বর্ণ ও নগদ অর্থ উদ্ধার করা হয়।

আইফোন কেনার জন্য বাসা থেকে চুরি করেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছেন ইমন। তার দেওয়া তথ্য অনুযায়ী একটি স্বর্ণের ও একটি ডায়মন্ডের নাকফুল এবং চুরি করা স্বর্ণ বিক্রির ৯৭ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

ইমন জানান, তিনি পরিবারের কাছে আইফোন কেনার টাকা দাবি করেন। কিন্তু পরিবার তাকে টাকা দিতে অপারগতা প্রকাশ করেন। এতে তিনি ক্ষিপ্ত হন এবং চুরির পরিকল্পনা করেন। পরে আরেক বন্ধুকে নিয়ে ওই বাসায় চুরি করেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here