#

 

#

বরিশালে মাদকের বিষ ছড়াচ্ছে মাদক সম্রাট শাকিল খান সেন্টু।মাদকসম্রাট সেন্টু একাধিক বার বিপুল পরিমান মাদক সহ বরিশাল এবং ঝালকাঠিতে আটক হয়। আবার বের হয়ে সে সবাইকে ম্যানেজ করে মাদক বিক্রি করে। ঝালকাঠির মাদক মামলায় শাকিল খান সেন্টু ফেনসিডিলের মামলায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। ২৩ আগস্ট ২০২২ মঙ্গলবার দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ মো: শহিদুল্লাহ এ রায় ঘোষণা করেন।

 

 

 

 

মামলায় অন্য সাত আসামিকে খালাস দিয়েছে আদালত। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

বরিশাল কারাগারে থাকাকালীন কারাগারে বসেই মাদক সিন্ডিকেট নিয়ন্ত্রণ করছে মাদক সম্রাট শাকিল খান সেন্টু।

 

 

 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, মাদক সম্রাট সেন্টুর তার ইয়াবা ও ফেন্সিডিলের বাণিজ্য দেখভাল করার জন্য তার ছোট ভাই শাহআলম ও সেন্টুর স্ত্রী তাহমিনা বেগমসহ পরিবারের অন্যান্য সদস্যরা রয়েছ।

 

সূত্র আরও জানায়, বরিশাল শহরের বিভিন্ন এলাকায় সেন্টু ও শাহআলমের একাধিক বাসা ভাড়া নেয়া রয়েছে। একেক বাসায় সেন্টুর স্ত্রী পরিচয়ে একেকজন নারী থাকেন। এর বাইরেও শক্তিশালী নারী-পুরুষের সিন্ডিকেট রয়েছে।

 

যাদের মাধ্যমে মোবাইল ফোনের সাহায্যে মাদক সরবরাহ করছে শাহআলম, সেন্টুর স্ত্রী তাহমিনা, রিমি আক্তার, সেন্টুর দুলাভাই আবুল হোসেন, ভাগ্নে নিরবসহ তাদের সহযোগিরা। এরা সকলেই একাধিকবার মাদক মামলায় কারাভোগ করে জামিনে বেরিয়ে ফের মাদক বাণিজ্যে জড়িয়েছে।

 

 

 

 

 

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েতুর রহমান জানান, সেন্টুকে এর আগে একাধিক বার বিপুল পরিমান মাদক সহ আটক করেছি। আগের তুলনায় মাদকের প্রভাব অনেকটা দমন হয়েছে। মাদক বিক্রি বন্ধে আমরা সবাই চেষ্টা চালাচ্ছি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here