#

বরিশাল সাব-রেজিস্ট্রি অফিসে ভুয়া বিলে সরকারি টাকা আত্তসাতের অভিযোগ।

#

লিটন বাইজিদঃ বরিশাল সদর সাব-রেজিস্ট্রি অফিসে নকল নবীশদের নামে ভুয়া বিল তৈরি করে দুর্নীতি ও অনিয়মের মাধ্যমে সরকারের লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছে অফিসের নকল নবিশ আসাদ সহ কিছু দুর্নীতিবাজ কর্মকর্তারা। দুর্নীতির অভিযোগে অভিযুক্ত ব্যাক্তিদের বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন করেছে বলে জানান জেলা রেজিস্ট্রার পথিক কুমার সাহা।

সরকারের টাকা আত্মসাতের মাধ্যেমে অনেকে যেমন আগুল ফুলে কলাগাছ হয়েছে, তেমনি নকল নবীশরা চাকুরী হাড়াতে বসেছে। দফায় দফায় নকল নবীশদের নিয়ে জেলা রেজিস্ট্রারের রুমে চলছে বৈঠক। তবে বরিশাল সাব-রেজিস্ট্রার অফিসের অনিয়মের ব্যাপারে সোচ্চার অফিসের কর্মকর্তারা।

নকল নবীশদের নামে ভুয়া বিলের প্রতিবাদ জানিয়েছেন ভুক্তভোগী নকল নবীশরা তারা বলেন, আমাদের নামে ভুয়া বিল করে বছরের পর বছর লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে অফিসের কিছু দুর্নীতিবাজরা। তারা বলেন, আমাদের নামে ভুয়া বিল হয় আমরা জানিনা। যখন এমন নকল নবীশদের নামে ভুয়া বিলের দুর্নীতির প্রমাণ পেয়েছি তখন সাব-রেজিস্ট্রি অফিসের পূর্বের বছরগুলোর বিলের কাগজ পর্যালোচনা করে সিদ্ধান্ত নেয়ার অনুরোধ জানিয়েছি জেলা রেজিস্ট্রার স্যারকে।

অনিয়মের অভিযুক্ত নকল নবীশ আসাদ হোসেন (সোহেল) পলাতক। তার সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। এমনকি তার বাবাও সাংবাদিকদের সামনে কোন কথা বলেননি।

পেশকার শাহিনের বিরুদ্ধে অভিযোগ থাকা সত্ত্বেও তিনি অফিস করেন। তিনি বলেন, আমার কোনো বিল বা কাগজে স্বাক্ষর নেই। আমি এ বিষয়ে কিছু জানিনা।সকল অনিয়মের অভিযোগ মানতে নারাজ পেশকার শাহিন।

জেলা রেজিস্ট্রার পথিক কুমার সাহা বলেন, আমরা দ্রুত তদন্ত কমিটি করেছি। দুর্নীতির সাথে জরিতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here