#

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ফয়সাল ওয়াহিদ মুন্নার বিরুদ্ধে আপন ভাইকে খুন-জখমের হুমকির অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় ক্ষুদ্রকাঠি গ্রামে বাবার রেখে যাওয়া সম্পত্তি সমবন্টন না করে নিজে একাই ভোগদখল করার প্রতিবাদ করায় ছোট ভাইকে বাসা থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে।

#

এমন অভিযোগ এনে ছোট ভাই আফজাল ওয়াহিদ আবির শনিবার সংশ্লিষ্ট বাকেরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জানা গেছে- ফয়সাল ওয়াহিদ মুন্না এবার কলসকাঠি ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগ নৌকার প্রার্থী হিসেবে মাঠে নেমেছেন।
বিষয়টি শনিবার রাতে মুঠোফোনে নিশ্চিত করেন বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম বরিশালটাইমসকে জানান, সাধারণ ডায়েরিটি মাঠপর্যায়ের একজন কর্মকর্তাকে তদন্তভার দেওয়া হয়েছে।


সাধারণ ডায়েরি
সাধারণ ডায়েরিতে আফজাল ওয়াহিদ আবির উল্লেখ করেন- তার পিতা আব্দুর রাজ্জাক তালুকদার তিন মাস পূর্বে আকস্মিক মৃত্যুবরণ করলে বড় ভাই ফয়সাল ওয়াহিদ মুন্না বাবার রেখে যাওয়া সম্পত্তি একই ভোগদখল করেন। পরে আমি বরিশালের কাউনিয়াস্থ বাসায় অবস্থান নিলে সেখান থেকেও বের করে দেয়। এবং সর্বশেষ কলসকাঠিতে বাবার বাড়িতে অবস্থান নিলে সেখানে গিয়েও তাড়িয়ে দিতে প্রভাব বিস্তার করে নানান ভাবে হুমকি-ধামকি দেয়।

সর্বশেষ ১ সেপ্টেম্বর সকালে ফয়সাল ওয়াহিদ মুন্না ক্ষুদ্রকাঠি গ্রামের বাসায় উপস্থিত হয়ে আফজাল ওয়াহিদ আবিরকে বের হয়ে যেতে বলেন। নতুবা খুন-জখম ও পঙ্গু করে দেওয়ার হুমকিসহ মামলায় ফাঁসানোর ভয়ভীতি দেখায়। এতে ভীতিগ্রস্ত হয়ে আফজাল ওয়াহিদ আবির জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরিটি করেন।

তবে বাবার সম্পত্তি জবরদখল করাসহ হুমকি-ধামকি দেওয়ার বিষয়টি অস্বীকার করে ফয়সাল ওয়াহিদ মুন্না মুঠোফোনে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে বলেন- আনীত অভিযোগসমূহ মিথ্যে। তার দাবি- ছোট ভাই আবির একজন মাদকাসক্ত ও মানসিক ভারসাম্যহীন।

তিনি এবার নৌকার প্রার্থী হয়ে কলসকাঠি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বিতা করছেন জানিয়ে বলেন, কোন একটি মহল ছোট ভাইকে ব্যবহার করে অপপ্রচার চলানোর সুযোগ নিয়েছে।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here