#

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনায় নির্ধারিত সময়ে ঋণ পরিশোধ করতে না পারায় এক কাপড় ব্যবসায়ীকে গালিগালাজ করেন সুদী জহিরুল ইসলাম সৌরভ। এতে অপমান সহ্য করতে না পেরে ওই ঋণগ্রস্ত ব্যবসায়ী বেলাল হোসেন পলাশ (৩৭) আত্মহত্যা করেছেন। এমন অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি শনিবার সকালে সদর উপজেলার নলী বাজারের।
স্থানীয় সূত্রে জানা গেছে, গর্জনবুনিয়া গ্রামের মৃত শাহজাহান হাওলাদারের ছেলে বেলাল হোসেন পলাশ (৩৭) নলী বাজারে কাপড়ের ব্যবসা করতেন। তিনি বরগুনা শহরের শেরেবাংলা সড়কের পল্লী চিকিৎসক জহিরুল ইসলাম সৌরভের কাছ থেকে ২০১৫ সাল থেকে পর্যায়ক্রমে সাড়ে সাত লাখ টাকা মাসিক ২৬ হাজার টাকা সুদে ঋণ নেন। সুদ বাবদ এ পর্যন্ত ১১ লাখ পরিশোধ করেন পলাশ। এর পরও আসল টাকার জন্য পলাশকে চাপ দিতে থাকেন সৌরভ।

#

ওই টাকা নির্ধারিত সময় পরিশোধে ব্যর্থ হওয়ায় সৌরভ শনিবার ভোরে পলাশকে গালিগালাজ করেন। অপমান সইতে না পেরে ভোর সাড়ে ৬ টার দিকে নলী বাজারের বাসার পেছনে মেহগিনি গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

এদিকে পলাশের আত্মহত্যার পর আজ সকাল ৭টার দিকে আবারও টাকা চেয়ে ফোন করেন সুদ ব্যবসায়ী সৌরভ। পলাশের স্ত্রী রোকসানা তাকে পলাশের আত্মহত্যার খবর জানান। এ ঘটনার পর ফোন বন্ধ করে গাঢাকা দিয়েছেন সুদ ব্যবসায়ী জহিরুল ইসলাম সৌরভ।

বরগুনা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. শহীদুল ইসলাম মিলন বরিশালটাইমসকে বলেন, ‘পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।’ এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here