#

নিজস্ব প্রতিবেদক, কলাপাড়া:: পর্যটন কেন্দ্র কুয়াকাটা থেকে মকবুল হাওলাদার (৪০) ও জহিরুল ইসলাম খান (৩২) নামে দুই মাদক ব্যবসাযীকে ১১ বোতল বিদেশী মদসহ আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। শনিবার সন্ধ্যায় কুয়াকাটার কেরানিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের রাতেই মহিপুর থানায় হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত মকবুল পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের মৃত ধলু হাওলাদারের ছেলে ও জহিরুল খুলনার তেরখাদা উপজেলার ছাগলদা ইউনিয়নের বাচ্চু খানের ছেলে।
কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ হোসেন বরিশালটাইমসকে জানান, মকবুল দীর্ঘদিন ধরে কুয়াকাটার বিভিন্ন হোটেলে দেশী বিদেশী মদ সাপ্লাই দিয়ে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে ১১ বোতল বিদেশি মদসহ হাতেনাতে আটক করা হয়েছে। আটককৃতদের শনিবার রাতেই মহিপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

#

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।’

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here