#

বরিশালের মেহেন্দিগঞ্জের উলানিয়া উত্তর ও দক্ষিণ ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন স্থগিত ঘোষণার পর হামলার ঘটনা ঘটেছে। সোমবার (৭ ডিসেম্বর) সকালে উত্তর উলানিয়াতে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ উঠেছে।

#

উলানিয়া উত্তর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মিঠু চৌধুরী সাংবাদিকদের জানান, রোববার (৬ ডিসেম্বর) দিনগত রাতে নির্বাচন স্থগিত হওয়ার সংবাদ পৌঁছালে তার সমর্থকদের ওপর এলোপাথাড়ি হামলা চালায় আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকরা।

সোমবার সকালে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী-সমর্থকদের নেতৃত্বে উত্তর ইউনিয়নের সলদি গ্রামে স্বতন্ত্র প্রার্থী মিঠু চৌধুরীর সমর্থকদের বাড়ি-ঘরে ওই হামলা চালানো হয়।


এ সময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজল রাড়ি (৬০), হাকিম রাড়ি (৫৫), উকিল রাড়ি (৪৮) ও মাইদুল রাড়িকে (২৮) কুপিয়ে গুরুতর জখম করা হয় এবং তাদের বাড়ি-ঘরে ভাঙচুর চালানো হয়।

খবর পেয়ে মেহেন্দিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজালাল, এসআই মিজান ও এসআই রবীন্দ্রনাথ সিংয়ের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের উদ্ধার করে মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাৎক্ষণিক বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

মেহেন্দিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবিদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। অভিযোগ পেলে হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here