#

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার আমতলী পৌরসভার প্যানেল মেয়র ও ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুর রহমান মীরের বিরুদ্ধে লুটের অভিযোগে আমতলী থানায় মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী। গতকাল বৃহস্পতিবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মামলাটি করেন আকন ব্রিকসের মালিক মো. কামাল আকন।
কামাল জানান, গত মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে আকন ব্রিকসের শ্রমিকদের সাপ্তাহিক মজুরী দেয়ার জন্য ৬ লাখ টাকা নিয়ে তিনি, তার ভাতিজা সাইফুল ইসলাম সুজন, ব্রিকসের ম্যানেজার মো. ইমরান ও রিজন হাওলাদার যাচ্ছিলেন। পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ফায়ার সার্ভিস সংলগ্ন এলাকা পৌছলে প্যানেল মেয়র মো. হাবিবুর রহমান মীরের নেতৃত্বে লাঠিসোটা নিয়ে তাদের এলোপাতাড়ি পেটায়। এ সময় সাইফুল ইসলাম সুজনের সাথে থাকা একটি ব্যাগে নগদ ৬ লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

#

স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতাল ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় পৌরসভার প্যানেল মেয়র ও কাউন্সিলর মো. হাবিবুর রহমান মীরকে প্রধান আসামী করে তার শ্যালক বেল্লাল গাজী, আরিফ, আমানউল্লাহ, মনির, আবু কালাম, আল-আমিন ও হাচানসহ ৯ জনের বিরুদ্ধে ৬ লাখ টাকার লুটের মামলা দায়ের করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম হাওলাদার বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here