#

ভোলার বোরহানউদ্দিনে লিমা নামের এক গৃহবধূ পিটিয়ে তাঁর স্বামীর মাথা ফাটিয়ে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

#

অভিযুক্ত লিমা (২০) উপজেলার টবগী ইউনিয়নের দালালুর গ্রামের মোঃ মহসিনের মেয়ে।

লিমার স্বামী মোঃ নাসিম (২৪) একই উপজেলার হাসান নগর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মোঃ নিরবের ছেলে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে স্বামী নাসিমের বাড়িতে এ ঘটনা ঘটে।

স্বামী নাসিমের অভিযোগ, তাঁর মায়ের সাথে লিমা খারাপ আচরণ করায় তাকে চুপ করিয়ে রাখতে মুখ চাপ দিয়ে ধরলে লিমা স্বামী নাসিমকে এলোপাতাড়ি লাথি মারে। এক পর্যায়ে তাঁর পাশে থাকা পানি খাওয়ার মগ দিয়ে নাসিমের মাথায় আঘাত করলে নাসিম চিৎকার করে মাটিতে পড়ে যায়। চিৎকার শুনে নাসিমের মা ও আশেপাশের লোকজন এসে দেখে তাঁর (নাসিমের) মাথা ফেটে অনর্গল রক্ত বের হচ্ছে। পরে দ্রুত তাকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

চিকিৎসাধীন মোঃ নাসিম বলেন, ২০১৭ সালে লিমার সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের তিন-চার মাস পর থেকেই লিমার উশৃংখলতার কারণে সংসারে প্রতিনিয়ত ঝগড়াবিবাদ লেগেই থাকে। লিমা সংসারে শশুর-শাশুড়ীর কথা মোটেই মানতে নারাজ। গতকাল রাতে আমার মা তাকে রাতের খাবার প্রস্তুত করতে বললে সে (লিমা) না করে উল্টো বারাবারি করায় আমি তাকে চুপ করতে বলি। পরে কথা কাটাকাটির একপর্যায়ে সে আমাকে লাথি মারে এবং তাঁর পাশে থাকা পানি খাওয়ার একটি মগ দিয়ে আমাকে আঘাত করে। এতে তাঁর মাথা ফেটে যায়। পরে প্রতিবেশীরা তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

নাসিমের মা বলেন, বউকে ভাল-মন্দ কোনো ব্যাপারে আমার ছেলে ও আমি ডাক দোহাই দিতে গেলেই সে আমাদের কথা অমান্য করে সংসারে মনগড়া চলে। কিছু থেকে কিছু হলেই ছেলের বিরুদ্ধে মামলা করবে বলে ভয় দেখায়৷

এদিকে গৃহবধূ লিমা ঘটনার সত্যতা অস্বীকার করে বলেন, গতকাল রাতে আমার শাশুড়ী ও স্বামীর সাথে আমার কিছু কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রাগ করে আমি বাসা থেকে বের হয়ে যেতে চাইলে আমার স্বামী আমাকে আটকিয়ে রাখার চেষ্টা করায় মগ দিয়ে আমি আমার নিজের মাথায় বাড়ি দেই পরে সে (নাসিম) আমাকে ধরতে আসলে তাঁর মাথায়ও একটি বাড়ি লেগে যায়। এতে তাঁর মাথা ফেটে যায়।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here