#

বরিশালে বাসচাপায় মোবারক হোসেন হাওলাদার (৭০) নামে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) অবসরপ্রাপ্ত এক কর্মকর্তা নিহত হয়েছেন।

#

শনিবার বেলা ১২টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তী স্থানের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোবারক হোসেন হাওলাদার বরিশাল সদরের পাংশা এলাকার বাসিন্দা। তিনি এনএসআই এর অবসরপ্রাপ্ত ফিল্ড অফিসার বলে জানিয়েছেন বাবুগঞ্জ ফায়ার স্টেশনের লিডার নুরুজ্জামান শরীফ।

স্থানীয় সূত্রে জানা গেছে, বেলা ১২টার দিকে বরিশাল ক্যাডেট কলেজ ও পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের মধ্যবর্তী স্থানে মোবারকের মোটরসাইকেলে বরিশাল থেকে ঢাকাগামী যাত্রীবাহী সাকুরা পরিবহনের একটি বাস চাপা দেয়।

এতে মোবারকের শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তবে স্থানীয় অপর একটি সূত্র জানিয়েছে, মোবারক হোসেনের মোটরসাইকেলে প্রথমে একটি বালুর ট্রাক ধাক্কা দেয়। এতে মোবারক আলী রাস্তায় ছিটকে পড়লে দ্রুতগামী সাকুরা পরিবহনের বাসটি তাকে চাপা দিয়ে চলে যায়।

পরে স্থানীয়দের বাধায় রহমতপুর ব্রিজ এলাকায় বাসটি রেখে পালিয়ে যায় এর চালক ও হেলপার।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটনের এয়ারপোর্ট থানার ওসি জাহিদ বিন আলম জানান, মৃত ব্যক্তি এনএসআই এর অবসরপ্রাপ্ত সদস্য। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থাও গ্রহণ করা হচ্ছে বলে জানান ওসি।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here