#

শামীম আহমেদ :: স্বাস্থ্যবিধি মেনে চলি, করোনা প্রতিরোধ করি, মাস্ক পড়ার অভ্যাস করি কোভিড মুক্ত সুন্দর একটি বাংলাদেশ গড়ি এই প্রতিপাদ্য নিয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের আয়োজনে কোভিড-১৯ নিয়ন্ত্রণে জন সচেতনতামূলক কর্মসূচী পালন করার লক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি, মাস্ক বিতরন সহ বিভিন্ন যান-বাহনে জনসচেতনামূলক স্টিকার বিতরণ করা হয়।

#

আজ রোববার (২১ মার্চ) সকাল সাড়ে ১১ টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হল চত্বর খেকে কর্মসূচীর উদ্ধোধন করেন প্রধান অতিথি বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপরেশন) এনামুল হক।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম এর সঞ্চলনায় এসময় প্রধান অতিথি এনামুল হক বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিয়মিত মাক্স পরিধান, শারিরীক দুরুত্ব বজায় ও ঘড়ে বাহিরে হাত ধৌত করার পরিবেশ সৃষ্টি করার কারনেই এদেশে করোনা প্রতিরোধ করে বিশ্বে বিভিন্ন দেশের মধ্যে ৩৪তম স্থান অর্জন করতে সক্ষম হয়েছে দেশের মানুষের সচেতনতার কারনেই।

বিশ্বের এই করোনাকালে আমাদের সামাজিক ও মানসিকভাবে ব্যাপক ক্ষতিগ্রস্থ হয়েছে। সরকারের কঠোর পদক্ষেপের কারনেই পরিস্থিতি নিয়ন্ত্রন করা সম্বভ হয়েছে।

এই কোভিড-১৯ মহামারী আবার দ্বীতিয় ধাপে নতুন করে দেখা দিয়েছে তাই আপনার আমার সকলকে সচেতন হয়ে চলা ফেরা করতে হবে।

এসময় আরো বক্তব্য রাখেন- উপ-পুলিশ কমিশনার (দক্ষিন) মোক্তার হোসেন। এখানে আরো উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ বিভাগের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা গণ।

এরপরে অতিরিক্ত পুলিশ কমিশনার এনামুল হক অন্য সকল পুলিশ কর্মকর্তাদের নিয়ে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা সহ বিভিন্ন যানবাহনে নিজ হাতে করোনা সচেতনতামূলক স্টিকার লাগিয়ে দেয়।পরে তিনি নগরীতে পুলিশ সদস্যদের নিয়ে একটি র‌্যালি বেড় করে সড়ক প্রদক্ষিণ করে অশ্বিনী কুমার টাউন চত্বরে এসে শেষ করেন।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here