#

মোঃরাজিবুল হক
(বরগুনা প্রতিনিধি)

#

আজ ২৪ এপ্রিল শনিবার সকাল ১০ টায় বামনা উপজেলা যুবলীগের উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন ডায়রিয়া আক্রান্ত গরীব ও অসহায় রোগীদের জন্য বিনা মূল্যে (১ হাজার এম.এল এর ৫০ পিচ) স্যালাইন তুলে দেন উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মনিরুজ্জামানের কাছে। এ সময় উপস্থিত ছিলেন বামনা উপজেলা যুবলীগের সভাপতি মো: সাইফুল ইসলাম সরওয়ার , সহ সভাপতি শ্রী সঞ্জয় কর্মকার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ নুরুল হুদা মুনিম তালুকদার, প্রচার সম্পাদক মোঃ শুকুর আল মাহমুদ, দপ্তর সম্পাদক মোঃ তারিকুল ইসলাম প্রিন্স, সহ-সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, মোঃ মহিউদ্দীন মঈন, সদস্য মোঃ জসীম উদ্দীন, বামনা সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার চৌধুরী প্রিন্স, রামনা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জহিরুল ইসলাম রাসেল সহ অন্য যুবলীগ নেতারা।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মনিরুজ্জামান বলেন গত কিছুদিন যাবত বামনা উপজেলায় ডায়রিয়ার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় সীমিত জনবল (ডাক্তার, নার্স, স্বাস্হকর্মী ও পরিস্কার- পরিচ্ছন্নতা কর্মী) নিয়ে যথাসাধ্য চেষ্টা করে আসছি কিন্তু ডায়রিয়া পরিস্হিতি দিন দিন বেড়েই চলেছে তাই আমি মনে করি বামনা উপজেলা যুবলীগ যেভাবে এগিয়ে আসছে তেমনি অন্যন্য সংগঠন ও এগিয়ে আসলে গরীব ও অসহায় রোগীরা উপকৃত হবে।

উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সাইফুল ইসলাম সরওয়ার বলেন আমরা উপজেলা যুবলীগ বিগত দিনে যেমন অসহায় ও গরীব মানুষের সাথে ছিলাম আগামীতে ও থাকবো। তিনি আরো বলেন ডায়রিয়া যেভাবে বেড়ে চলছে তাতে বৃত্তবান ও বিভিন্ন রাজনৈতিক নেতাদের ও এগিয়ে আসা উচিৎ এবং সবাইকে আরো বেশি সচেতন হতে আহবান জানান।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here