#

 

#

পিরোজপুর প্রতিনিধি ॥ পিরোজপুরের কাউখালীতে ইয়াবা ও গাঁজাসহ এক কারারক্ষীকে গ্রেফতার করেছে পিরোজপুর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার বিকেলে ডিবি পুলিশের একটি দল উপজেলার দক্ষিণ শিয়ালকাঠী গ্রাম থেকে মো. জাহিদুল ইসলাম (৪৩) নামের ওই কারারক্ষীকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

এ সময় ঘরে রক্ষিত ২০০টি ইয়াবা পিল ও ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। জাহিদুল দক্ষিণ শিয়ালকাঠী গ্রামের নূরুল ইসলামের ছেলে। পূর্বে মাদক সম্পৃক্ততার কারণে জাহিদুলকে বরগুনা জেলা কারাগার থেকে সাময়িক বরখাস্থ করা হয়েছিল।

গ্রেফতারকৃত জাহিদুলের বিরুদ্ধে বরিশাল ও ঝালকাঠিতে ৩টি মাদক মামলা রয়েছে বলে জানান ডিবি পুলিশের উপ-পরিদর্শক মো. দেলোয়ার হোসেন। মাদকদ্রব্য উদ্ধারের ডিবি পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কাউখালী থানায় একটি মামলা দায়ের করবে বলে জানিয়েছেন দেলোয়ার।

বরগুনা জেলা কারাগার সূত্রে জানা গেছে, কারারক্ষী মো. জাহিদুল ইসলাম এর নামে বরিশালে দু’টি এবং ঝালকাঠিতে একটি মাদক মামলা বিচারাধীন রয়েছে। এ মামলার কারণে তিনি সাময়িক বরখাস্থ রয়েছেন। বরখাস্ত থাকাকালীন সময়ে তিনি বরগুনা জেলা কারাগারে সঙ্গে যুক্ত ছিলেন।

এরপর গত শনিবার ঝালকাঠির আদালতে বিচারাধীন মামলাটিতে আদালতে হাজির হওয়ার জন্য তিনি বরগুনা থেকে ছুটি নিয়ে ঝালকাঠি যান।

কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) বণি আমিন জানিয়েছেন, জাহিদুলকে ডিবি গ্রেফতার করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here