#

নাটোরের নলডাঙ্গা উপজেলার হালতি বিলে নৌকায় জুয়ার আসর থেকে একজন আওয়ামী লীগ নেতা ও দুইজন বিএনপি নেতাসহ ১১ জনকে আটক করেছে নলডাঙ্গা থানা পুলিশ।

#

বৃহস্পতিবার সকালে আটককৃত ১১ জনকে আদালতে পাঠানো হয়েছে।

আটককৃত হলেন, ব্রহ্মপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও হলুদ ঘর পশ্চিমপাড়া গ্রামের মৃত আলিম উদ্দিনের ছেলে মোঃ তাজুল উদ্দিন (৫৫), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক ও ঠাকুর লক্ষীকোল গ্রামের মৃত করিম শিকদরের ছেলে মোঃ আসরাফুল ইসলাম হুমায়ূন শিকদার(৫৪), পিপরুল ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক ইউপি সদস্য ও শ্যামনগর গ্রামের মৃত নাজির উদ্দিন ছেলে মোঃ জনাব আলী(৫৬), ইউনিয়ন বিএনপির সদস্য ও ঠাকুর লক্ষীকোল পূর্ব পাড়া গ্রামের মৃত খোকন সরদারের ছেলে মোঃ ছাইদুর রহমান সরদার(৫৫)। ভূজনগাছা গ্রামের আনোয়ার ব্যাপারী ছেলে মনিরুল ইসলাম(১৯), জসমত আলী ছেলে জাহিদুল ইসলাম(২৩), হোসেন আলী ছেলে আলা-আমিন(২৪), ইউনুস আলী ছেলে মোঃ হেলাল হোসেন (২৪), মোঃ সামাদ খলিফা ছেলে মোঃ মাসুম খলিফা। নৌকা মাঝি খোলাবাড়ীয়া গ্রামের মহির উদ্দিনের ছেলে শাহানুর আলম(২৮) ও খোলাবাড়ীয়া গ্রামের মৃত লবাইয়ের ছেলে সাইফুল ইসলাম (৪৫)।

 

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শফিকুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নৌকায় জুয়া খেলা অবস্থায় আওয়ামী লীগ-বিএনপি নেতাসহ ১১জনকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আটক করা হয়। আটককৃতদের আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here