#

 

#

বরিশাল সদর উপজেলায় কলাবাগান থেকে সাকিব (১৯) নামের এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, তাকে হত্যার পর মরদেহ বাগানে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা

মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে উপজেলার রাজারচর গ্রামের চরকান্দা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত সাকিব রাজারচর গ্রামের মো. আনোয়ারের ছেলে। সে রাজারচর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ সূত্র জানায়, রোববার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে সাকিবের সমবয়সী এক কিশোর এসে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। রাতে সাকিব আর বাড়ি ফেরেনি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার দুপুরে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে কলাবাগানের একটি ঝোপের মধ্যে একটি মরদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন।

স্থানীয়রা জানান, সাকিবের সঙ্গে এক কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। ওই কিশোরীকে গ্রামের আরেক কিশোর ভালোবাসতো। এ নিয়ে ওই কিশোরের সঙ্গে সাকিবের দ্বন্দ্ব চলছিল। ধারণা করা হচ্ছে, ওই কিশোর তার সহযোগীদের নিয়ে সাকিবকে হত্যা করেছে।

ঘটনাস্থলে থাকা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মো. লোকমান হোসেন জানান, রোববার সন্ধ্যা থেকে ভোরের মধ্যে এ ঘটনা ঘটতে পারে। তবে কে বা কারা এবং কেন হত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

তিনি আরও বলেন, সন্দেহভাজন কিশোরকে জিজ্ঞাসাবাদ চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে ।

#

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here